শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
সিরাজগঞ্জে করোনায় ইউপি চেয়ারম্যানের মৃত্যু

সিরাজগঞ্জে করোনায় ইউপি চেয়ারম্যানের মৃত্যু

সিরাজগঞ্জে করোনায় ইউপি চেয়ারম্যানের মৃত্যু

সিরাজগঞ্জ প্রতিনিধি: সিরাজগঞ্জের তাড়াশে মাধাইনগর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবু হাসান মির্জা করোনায় আক্রান্ত হয়ে ঢাকার ইবনে সিনা হাসপাতালে মৃত্যু বরণ করেছেন।

চেয়ারম্যানের ছোট ভাই ওহেদুজামান (পলু) নিশ্চিত করে জানান, তার বড় ভাই দীর্ঘদিন যাবত শ্বাসকষ্টে ভুগছিলেন। গত রোববার তার শারীরিক অবস্থা খারাপ হওয়ায় ওইদিন সকালে তাকে ঢাকায় ইবনে সিনা হাসপাতালে ভর্তি করা হয়। তার করোনা রির্পোটে পজিটিভ আসে। সন্ধ্যায় তার অবস্থা গুরতর হলে তাকে লাইফ সার্পোটে নেয়া হয়। পরে সোমবার ভোররাত ৫টা ৪০ মিনিটের দিকে তিনি মারা যান।

 তার মৃত্যুতে শোক জানিয়েছেন, তাড়াশ রায়গঞ্জ আসনের সংসদ সদস্য অধ্যাপক ডাঃ মোঃ আব্দুল আজিজ, সাবেক সংসদ সদস্য গাজী ম.ম. আমজাদ হোসেন মিলন, উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ মনিরুজ্জান মনি, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হক, সাধারণ সম্পাদক সঞ্জিত কর্মকারসহ সকল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানগণ।

মতিহার বার্তা ডট কম: ০৭ সেপ্টেম্বর ২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply